সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৪০ অপরাহ্ন

নোটিশ :
সারাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় সংবাদকর্মী নিয়োগ চলছে। বিস্তারিত জানতে কল করুন : ০১৯২৭৬১৬৪৬৩
সংবাদ শিরোনাম :
হাতিয়ার তমরদ্দি বাজার মসজিদের নির্মাণ কাজ চলছে আল-আমিন শাওন আরজেএফ’র ভারপ্রাপ্ত মহাসচিব মনোনীত হাতিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তার ৩ থাইল্যান্ডে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ‘বিশ্ব নিরাপদ খাদ্য দিবস’ উপলক্ষে আজ ঝিনাইদহে “ফুড সেফটি মুভমেন্ট” ঝিনাইদহ জেলা শাখার নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। দৌলৎগঞ্জ-মাজদিয়া স্থলবন্দর জীবননগর বাসীর প্রাণের দাবী  ঝিনাইদহ সদর থানার সেবার মান বৃদ্ধিতে হেল্প ডেস্ক’র উদ্বোধন সাধুহাটীতে খালকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক সরোজ নাথ নারী মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিল ন্যাশনাল এফ এফ ফাউন্ডেশন বিশিষ্ট সাংবাদিক সরোয়ার হোসেন মহেশপুর পৌর মেয়র স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন।
ফ্রান্সে হযরত মুহাম্মদ(সঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত;

ফ্রান্সে হযরত মুহাম্মদ(সঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত;

 

আতিকুর রহমান(আতিক),
টাংগাইল প্রতিনিধিঃ
ফ্রান্সে হযরত মোহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শন করে অবমাননা করার প্রতিবাদে সারাদেশের মতো ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের তাওহিদী জনতার আয়োজনে ফ্রান্স বিরোধী বিক্ষোভ মিছিল,মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার(৬ নভেম্বর),জুম্মা নামায শেষে উপজেলার গোবিন্দাসী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলমান ও মুসল্লিদের অংগ্রহণে গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে এক মানববন্ধন ও বিশাল বড় বিক্ষোভ-মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় গোবিন্দাসী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে স্থানীয় বিভিন্ন এলাকা থেকে মুসুল্লিরা এসে একত্রিত হয়ে ফ্রান্স বিরোধী স্লোগান দেন । স্লোগানে তারা ফ্রান্সের পণ্য বর্জন করতে বলেন,এবং সরকারী পৃষ্ঠপোষকতায় মহানবী (সাঃ) এর অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ করার জোরালো দাবি জানান।

পরে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন গুরুত্বপূর্ন এলাকা প্রদক্ষিণ শেষে গোবিন্দাসী টি মোড়ে এসে তারা মানববন্ধন করেন। পরে মসজিদের সামনে এসে সমাবেশ করেন স্থানীয় মুসল্লিরা।

এ সময় বক্তব্য রাখেন,ভূঞাপুর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি মাওলানা আসাদুল ইসলাম শামীম, গোবিন্দাসী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা মুনজুরুল হাসান, খানুরবাড়ী ঘাট জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি হাফেজ মাওলানা ফরহাদ হোসেন, গোবিন্দাসী বাজার জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আলহাজ্ব মাওলানা শহিদুল ইসলাম, কুকাদাইর উত্তর পাড়া জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা বেলাল হোসেন, মুফতি জুনায়েদ আহমেদ, মাওলানা আকবর হোসেন, আওয়ামীলীগের নেতা ও গোবিন্দাসী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন, দুলাল হোসেন চকদার সহ এলাকার অন্যান্য মুসল্লিবৃন্দ। বিক্ষোভে হাজার হাজার মুসল্লি অংশ নেয়।

বক্তারা প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে ব্যাঙ্গ চিত্র করার তিব্র প্রতিবাদ জানান , সরকারকে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশের আহবান জানান, প্রকাশ্যে রাষ্ট্রিয় ভাবে ফ্রান্সের প্রেসিডেন্টের ক্ষমা প্রার্থনা করা ও ফ্রান্সের তৈরী পণ্য বর্জনের ঘোষনা দেন তারা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 DainikBanglarMukh.Com
Desing & Developed BY ThemesBazar.Com